Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

পড়ন্ত বেলায় বাবা হচ্ছেন রেলমন্ত্রী

পড়ন্ত বেলায় বাবা হচ্ছেন রেলমন্ত্রী
প্রতিবেদক ১২ ফেব্রুয়ারী ২০১৬, ৪:০৯ অপরাহ্ন Print
এ সম্পর্কিত আরও খবরঃ

ঢাকা: পুরানো ইঞ্জিন বলে অনেকেই হাস্যরস করেছেন। ট্রেন ঠিকভাবে চলবে কিনা- এ নিয়েও শঙ্কায় ছিলেন কেউ কেউ। তবে তাদের সে আশঙ্কা দূর করে নতুন খবর এসেছে। অবশেষে বাবা হচ্ছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

জানা গেছে, তার সন্তানসম্ভাবা স্ত্রী হনুফা আক্তার রিক্তা রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়মিত শারীরিক পরীক্ষা করছেন। আগামী দুই/তিন মাসের মধ্যে এ ব্যাপারে ভালো খবর পাওয়া যাবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

২০১৪ সালের ৩১ অক্টোবর ৫ লাখ ১ টাকা দেনমোহরে কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামের মেয়ে হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন রেলমন্ত্রী মুজিবুল হক।

১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে মো. মুজিবুল হক জন্মগ্রহণ করেন। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে তিনি চৌদ্দগ্রাম থেকে সাংসদ নির্বাচিত হন। ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর থেকে তিনি রেলপথমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

অন্যদিকে ১৯৮৫ সালের ২০ মে হনুফা আক্তার ওরফে রিক্তা জন্মগ্রহণ করেন। ২০০১ সালে গল্লাই আবেদা নূর বালিকা উচ্চবিদ্যালয় থেকে রিক্তা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে এলএলবি পাস করেন।

তাদের বিয়ের পর অনেকেই রেলমন্ত্রীর বয়সের কারণে তাদের ভবিষ্যৎ নিয়ে বেশ কৌতুহলী ছিলেন। রেলমন্ত্রীর ঘরে নতুন অতিথি আসার খবর ওইসব কৌতুহলীদের জন্যও ভিন্নমাত্রা যোগ করবে বলে ধারণা করা হচ্ছে।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং