Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

প্রিয়জনকে নিয়ে ঘুরে আসুন ‘রিয়েল পসেইডনে’ (ভিডিও)

প্রিয়জনকে নিয়ে ঘুরে আসুন ‘রিয়েল পসেইডনে’ (ভিডিও)
প্রতিবেদক ০২ ফেব্রুয়ারী ২০১৬, ১:৩৮ অপরাহ্ন Print
এ সম্পর্কিত আরও খবরঃ

ঢাকা: চারপাশে পানিতে ভেসে বেড়াচ্ছে হাজারও প্রজাতির মাছ। আর এর মধ্যে প্রিয়জনকে পাশে নিয়ে কিংবা তার কোলে মাথা রেখে আপনি বসে আছেন। বাহ! দারুন রোমান্স। কে না চায় এমন একটি পরিবেশে নিজেকে আবিষ্কার করতে? হ্যাঁ, বাস্তবেই এমন অনুভূতির স্বাক্ষী হতে পারেন আপনিও। চলতি ভ্যালেনটাইন ডে-তেই প্রিয়জনকে সেলিব্রেট করতে যেতে পারেন স্বপ্নের এমন স্বর্গে।

বিশেষ করে যারা ভাবছেন প্রেমিকাকে একটু অন্য রকম ভাবে নিজের মনের কথা খুলে বলবেন। তাদের কথা মাথায় রেখেই ‌‌‘ভরত ভট্ট’ নামে ভারতের পশ্চিমবঙ্গের আমদাবাদের এক ব্যবসায়ী পানির নীচে তৈরি করেছেন এক অদ্ভুত রেস্তোরাঁ।

খাদ্যরসিকদের জন্য ওই রেস্তোরাঁটি ওপেন করা হয়েছে গতকাল পহেলা ফ্রেব্রুয়ারি। যার নাম দেয়া হয়েছে ‘রিয়েল পসেইডন’।

একসঙ্গে ৩২ জন বসে খেতে পারবেন রেস্তোরাঁটিতে। ইন্ডিয়ান, থাই, চাইনিজ এবং মেক্সিকান কুইজিন মিলবে অভিনব ওই রেস্তোরাঁটিতে। এটিই ভারতের প্রথম ডুবন্ত রেস্তারাঁ।

জানা গেছে, মাটি থেকে ২০ ফিট নীচে নেমে পৌঁছতে হবে সেখানে। বারোশো স্কোয়্যার ফিটের একটি ডাইনিং হলকে রেস্তোরাঁরূপে সাজানো হয়েছে। একটি সুড়ঙ্গের মধ্যে আছে রেস্তারাঁটি। সুড়ঙ্গটি জল দিয়ে ঘেরা। খেতে খেতে প্রায় ৪ হাজার প্রজাতির মাছ দেখা যাবে। তবে শুধু চোখে দেখেই খান্ত হতে হবে। খেতে পারবেন না। কেন না সব পদই নিরামিষ।

সে যাই হোক, নিশ্চয়ই এমন পরিবেশে প্রিয়জন আপনাকে আদর না করে ছাড়বে না! তো আর দেরি কেন? আজ-ই তাহলে প্লান করুন, প্রিয়জনকে সঙ্গে নিয়ে আপনি কবে গেস্ট হচ্ছেন ‘রিয়েল পসেইডন’র!


ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং