Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

স্ত্রীর ব্রা’র মাপ আর রং না জানলে ব্রিটেনে প্রবেশ নিষেধ!

স্ত্রীর ব্রা’র মাপ আর রং না জানলে ব্রিটেনে প্রবেশ নিষেধ!
মজার খবর ডেস্ক ২১ জানুয়ারী ২০১৬, ১০:১১ অপরাহ্ন Print
এ সম্পর্কিত আরও খবরঃ

ঢাকা: “স্ত্রী বলে দাবি করছেন? তাহলে আপনি কি তার ব্রায়ের সাইজ় ও অন্তর্বাসের রং জানেন?” এমনই প্রশ্নের সম্মুখীন হতে হল স্কটল্যান্ডে এক উদ্বাস্তু শিবিরে ছদ্মবিয়ের দায়ে ধৃত কয়েকজনকে। ব্রিটেনে ঢোকার চেষ্টা করছিলেন তারা। তাদেরকেই এই প্রশ্ন করা হয়। প্রশ্নকারীরা স্কটল্যান্ডের অভিবাসন দপ্তরের কয়েকজন কর্তাব্যক্তি। আর এই প্রশ্ন ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

ব্রায়ের সাইজ় কত? বা অন্তর্বাসের রং কী? এই প্রশ্নের উত্তর ঠিকঠাক দিতে পারলে নাকি এটা প্রমাণিত হবে যে বিয়ে সত্যি। আর তখনই মিলবে ব্রিটেনে ঢোকার ছাড়পত্র। অন্তত অভিবাসন দপ্তরের কর্মকর্তাদের মত তাই বলছে। তবে, ইতিমধ্যেই এই ধরনের আপত্তিকর প্রশ্নে শুরু হয়েছে বিতর্ক। বিয়ে সত্যি কি মিথ্যা, তা জানতে এ ধরনের প্রশ্নের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিষয়টির নিন্দা করেছেন অনেকেই। এভাবে হীন প্রশ্ন না করে শরণার্থী শিবিরে ছদ্মবিয়ে রুখতে অন্য উপায় বাতলানোর পক্ষে সরব হয়েছে সেদেশের নাগরিক সমাজ।

এমনকী, এধরনের প্রশ্নের মাধ্যমে আসল অভিযুক্তদের ধরা সম্ভব হবে না বলেও মত বেশিরভাগের। একজন যেমন সাফ জানালেন, “২৮ বছর ধরে বিবাহিত। কিন্তু স্ত্রীর ব্রায়ের সাইজ় আর অন্তর্বাসের রং, কেউ জিজ্ঞাসা করলে বলতে পারব না।”

ব্রেকিংনিউজ/এমএএস



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং