Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

৭ পুরুষে সম্পর্ক তাই নিউ ইয়র্কের রাস্তায় স্ত্রীকে নাঙ্গা হাঁটাল স্বামী!

৭ পুরুষে সম্পর্ক তাই নিউ ইয়র্কের রাস্তায় স্ত্রীকে নাঙ্গা হাঁটাল স্বামী!
মজার খবর ডেস্ক ২১ জানুয়ারী ২০১৬, ৯:৪৯ অপরাহ্ন Print

ঢাকা: অপরাধ ছিল ৭ জন পরপুরুষের সঙ্গে যৌনতামূলক কথাবার্তা বলা। অর্থাৎ সেক্সটিং করা। আর তা করতে গিয়েই ধরা পড়ে যায় স্বামীর কাছে। শাস্তি হিসেবে যা মিলল, তা আঁচ করতে পারলে বোধহয় সেক্সটিংয়ের আগে একবার হলেও ভেবে দেখত সে। স্ত্রী’র প্রতারণা ধরতে পেরে, তাকে নগ্ন অবস্থায় নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে বাধ্য করল স্বামী। এখানেই থেমে না থেকে, তার ভিডিও ফুটেজ আপলোড করে দিল ইন্টারনেটে। আর তা ভাইরাল হওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক। কেউ কেউ অভিযুক্ত স্বামীর সমালোচনা করেছেন তো কেউ আবার ভিডিওটি নকল বলে দাবি করেছেন। অনেকে এতকিছুর মধ্যে না গিয়ে, ভিডিও উপভোগ করতেই ব্যস্ত !

“সন্তানদের নিয়ে তোমার সঙ্গে সংসার করতে চেয়েছিলাম। আর তুমি ? সাত জন অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ালে।” ভিডিও তোলার সময় এইভাবেই রাগ বেরিয়ে আসছিল স্বামীর কথায়। সঙ্গে চলছিল অশ্রাব্য ভাষায় গালি। “অন্য কারোর সঙ্গে সেক্স তো করিনি।” নিজের সাফাইয়ে একথা বলেও ছাড় পায়নি স্ত্রী। লজ্জা ঢাকতে পরনে শুধু একটি তোয়ালে দিয়ে রেখেছিল ওই মহিলা। কিন্তু, জোর করে তাও কেড়ে নেয় স্বামী। এভাবেই নিজের স্ত্রীকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছেড়ে দেয় সে। আব্রু রক্ষায় শেষে কখনও গাড়ি বা বাইকের পিছনে আশ্রয় নেওয়ার চেষ্টা করে ওই মহিলা। কিন্তু, ভিডিও ক্যামেরা সেখানেও খুঁজে নেয় তাকে।

ইন্টারনেটে ভিডিওটি আসার পর থেকেই সমালোচনার মুখে পড়েছে ওই মহিলার স্বামী। তাকে লক্ষ্য করে একাধিক টুইট ও ফেসবুক পোস্ট দেখা গেছে। অনেকে আবার গোটা বিষয়টাই মিথ্যা বলে দাবি করেছে।



ব্রেকিংনিউজ/এমএএস



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং