Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

রাস্তায় হাজির হস্তমৈথুন বুথ!

রাস্তায় হাজির হস্তমৈথুন বুথ!
মজার খবর ডেস্ক ২০ জানুয়ারী ২০১৬, ৩:২১ অপরাহ্ন Print

ঢাকা: জীবনকে সহজ করতে নানা সংস্থার বিভিন্ন বুথ অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এটিএম বুথ থেকে আমরা টাকা তুলি, টেলিফোন বুথ থেকে কথা বলি কিন্তু তাই বলে হস্তমৈথুন বুথ ! জ্বী…আপনি ভূল শোনেন নি।

নটা-পাঁচটা ডিউটি করতে করতে ক্লান্ত। কাজের চাপে মাথা তুলতে পারেন না অফিসে। কাজ করেও মন পান না বসেদের। শরীরে ধকল, মনে অশান্তি নিয়ে আর যেন পেরে উঠছেন না। এমন কর্মীদের মুশকিল আসানে তাই রাস্তায় হাজির হস্তমৈথুন বুথ। কাজের প্রেশারকে হালকা করতে মিনিট খানেকের ব্রেক নিয়ে এখনও অনেকে “বুদ্ধির গোড়ায় ধোঁয়া দিয়ে” আসছি রে বলে থাকেন। জমিয়ে সুখটান দিয়ে চাপমুক্ত হওয়ার দাবিও করে থাকেন অনেকে। হস্তমৈথুন বুথ নাকি সেই প্রেশার হালকা করার কাজেই সাহায্য করবে অফিসের চাপে থাকা কর্মীদের। চুটকিতে অফিস কেটে হস্তমৈথুন বুথে গিয়ে কাজের চাপকে ফুৎকারে হালকা করে দিতে পারবেন সেসব কর্মীরা। এ দাবি হস্তমৈথুন বুথের পিছনে মগজ যাদের, তাদেরই।

এই উদ্যোগের স্রষ্টা হট অক্টুপাস নামে এক সেক্স টয় প্রস্তুতকারী সংস্থা। সংস্থার পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, চাপে থাকা কর্মীরা চাপকে হেলায় হারিয়ে যাতে অফিসে চুটিয়ে কাজ করতে পারেন, যাতে তাদের কপালে প্রোমোশনের দরজা তাড়াতাড়ি খুলতে পারে, সে ভাবনা থেকেই এই উদ্যোগ তাদের। নিউ ইয়র্কে রাস্তার ফুটপাতে ইতিমধ্যেই এই ধরনের কয়েকটি বুথ খোলা হয়েছে। অনেকটা ওয়াইফাই বা লাইফাইয়ের আদলে হস্তমৈথুন বুথের নাম দেওয়া হয়েছে গাইফাই (GuyFi) বুথ।

আরেকটি বিষয়ও আছে, সূত্রের খবর, যুক্তরাষ্ট্রে নাকি কর্মক্ষেত্রে হস্তমৈথুন করেন এমন কর্মীও আছেন। হস্তমৈথুন বুথ সে প্রবণতা কমাবে বলে আশা উদ্যোক্তাদের।

তবে শৌচালয় ব্যবহারের মতো হস্তমৈথুন বুথ ব্যবহারে কোনও খরচ অবশ্য লাগছে না। তবে উদ্যোক্তারা একটা আশা অবশ্য করেছেন। হস্তমৈথুন বুথ ব্যবহারের পর অফিসে কাজের গতিবৃদ্ধি হয়ে প্রোমোশনের পথ প্রশস্ত হলে, ব্যবহারকারীরা স্রেফ একটা ধন্যবাদ যেন জানান তাদের।

ব্রেকিংনিউজ/এমএএস



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং