Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

বউকে ফেলে ৬০ মাইল গেল ভুলো মনা স্বামী!

বউকে ফেলে ৬০ মাইল গেল ভুলো মনা স্বামী!
মজার খবর ডেস্ক ১৯ জানুয়ারী ২০১৬, ৪:১৩ অপরাহ্ন Print

ঢাকা: ভুলো মন আর কাকে বলে! এমনই আপন ভোলা খেয়াল খোলা ব্যক্তি, স্ত্রীকে সঙ্গে নিয়ে যে বেড়াতে গিয়ে, বেমালুম ভুলে যান স্ত্রীর কথা। যখন খেয়াল হয়, গাড়ি চালিয়ে অনেকটা পথ চলে এসেছেন। ৬০ মাইল আগে যে পেট্রলপাম্প থেকে তিনি গাড়িতে জ্বালানি ভরেছিলেন, সেখানেই গাড়ি থেকে একবার নেমেছিলেন তার স্ত্রী। এরপর তেল তোলার খেয়ালে, স্ত্রীর কথা আর মনেই ছিল না।

এই ভুলো মানুষটির নাম ওয়াল্টার। ছুটি কাটাতে আর্জেন্তিনা থেকে ব্রাজিলে যাচ্ছিলেন। বেড়ানোর সঙ্গী ছিলেন স্ত্রী ও ছেলে।

গাড়িতে তেল ভরার পর ওয়াল্টার গিয়েছিলেন শৌচাগারে। ফিরে এসে আর খেয়াল করেননি পিছনের সিটে স্ত্রী ক্লদিয়া নেই। কুকিস কিনতে ক্লদিয়া যে গাড়ি থেকে নেমেছেন, তা তিনি জানতেনও না।

গাড়ির সামনের সিটে ছিল ওয়াল্টারের ১৪ বছরের ছেলে। সে-ও আপন মনে মোবাইলে গেম খেলে যাচ্ছিল। ছেলেকে নিয়ে গাড়িতে স্টার্ট দিয়ে পেট্রলপাম্প ছেড়ে গাড়ি বেরিয়ে যায়। ক্লদিয়া ব্যাপারটা বুঝতে পারে, এন্তার স্বামীকে ফোন করে যায়। কিন্তু, দুর্বল সিগন্যালের কারণে ফোন লাগেনি। বাধ্য হয়ে, লোকাল পুলিশের শরণাপন্ন হন ক্লদিয়া। সেখানেই স্বামীর ফেরার অপেক্ষায় থাকেন। এক ঘণ্টা পর থানায় আসেন তাঁর স্বামী।

ব্রাজিলের পাসো ফানডো-র এক পুলিশ অফিসার জানান, স্বামী ফিরে আসার পর প্রচণ্ড ক্ষিপ্ত হন ওই মহিলা। রাগের মাথায় গাড়িতে এক লাথিও মারেন। স্বামীকেও শাপশাপান্ত করতে থাকেন। এর পরেই স্বামীর সামনে হতাশায় ভেঙে পড়েন ক্লদিয়া।

ব্রেকিংনিউজ/এসএইচ



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং