Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

প্রত্যুষা মৃত্যু

পোস্টমর্টেম রিপোর্টে গলায় ফাঁসের দাগ, আটক বয়ফ্রেন্ড

পোস্টমর্টেম রিপোর্টে গলায় ফাঁসের দাগ, আটক বয়ফ্রেন্ড
বিনোদন ডেস্ক ০৩ এপ্রিল ২০১৬, ১২:৪১ অপরাহ্ন Print

ঢাকা: গতকালই ‘বালিকা বধূ’ খ্যাত প্রত্যুষা ঘোষের বয়ফ্রেন্ড এবং লিভ-ইন পার্টনার রাহুল রাজ সিংহ, অভিনেত্রীর মৃত্যু সম্পর্কে মুখ খুলেছেন। এবং সন্দেহর কারণ হয়ে দাঁড়িয়েছেন খুব স্বাভাবিকভাবেই।

পুলিশের কাছে রাহুল জানিয়েছেন, মুম্বইতে তারা একটি দু’কামরার ফ্ল্যাটে থাকতেন। ফ্ল্যাটের একটি চাবি তার কাছে এবং একটি প্রত্যুষার কাছে থাকত। রাহুলের দাবি, শুক্রবার তিনি ফ্ল্যাটে ঢুকে প্রত্যুষাকে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন। এরপরেই ভয় পেয়ে গিয়ে তিনি প্রতিবেশীদের ডাকেন।

প্রতিবেশীদের সাহায্যে প্রত্যুষাকে নামিয়ে তিনি হাসপাতালে নিয়ে যান বলে জানিয়েছেন রাহল। রাহুলের দাবি, তিনি ভেবেছিলেন প্রত্যুষা বেঁচে আছেন। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই প্রত্যুষাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রাহুলের দাবি, ভয় পেয়ে গিয়েই তিনি পুলিশকে খবর দেননি।

রাহুল রাজ সিংহ ও প্রত্যুষার সম্পর্ক গত দেড়-দু বছরের। গত ডিসেম্বরে তাদের এনগেজমেন্টের খবরও ছড়িয়ে পড়ে। কিন্তু, পরে প্রত্যুষা জানতে পারে যে রাহুলের সম্পর্ক রয়েছে অন্য এক অভিনেত্রীর সঙ্গেও।

এদিকে প্রত্যুষার দেহে পোস্ট মর্টেম রিপোর্টে তার গলায় ফাঁসের দাগ পাওয়া গিয়েছে। শ্বাসরোধ হয়ে মৃত্যুর তত্ত্ব এতে জোরদার হচ্ছে।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং