Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

ইবরারের সঙ্গীতে গাইলেন ফেরদৌস আরা

ইবরারের সঙ্গীতে গাইলেন ফেরদৌস আরা
গান রেকর্ডিংয়ের ফাঁকে স্টুডিওতে ফেরদৌস আরা ও ইবরার টিপু
বিনোদন প্রতিবেদক ২৬ মার্চ ২০১৬, ২:৩১ অপরাহ্ন Print

ঢাকা: ইবরার টিপুর সঙ্গীতে দেশের গান গাইেলন জনপ্রিয় নজরুলগীতি শিল্পী ফেরদৌস আরা। গানের শিরোনাম ‘গর্ভধারিণী’ ও ‘বাংলা আমার মা’।  গানের কথা লিখেছেন কবির বকুল ও এ মিজান। দুটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

নতুন দেশের গানের অ্যালবাম সম্পর্কে ফেরদৌস আরা বলেন, ‘এটি আমার প্রথম দেশের গানের অ্যালবাম। সবাই আমাকে নজরুলসংগীতের শিল্পী হিসেবেই জানেন। আমি কিন্তু অনেকগুলো দেশের গান গেয়েছি। এর মধ্যে রয়েছে সুজেয় শ্যাম, হাবিবুর রহমান, খোন্দকার নূরুল আলমসহ আরও অনেকের সুর করা গান। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এর মধ্য থেকে কিছু গান নিয়ে অ্যালবাম করছি। সঙ্গে নতুন গানও থাকছে।’

গানগুলোর নতুন সংগীতায়োজন প্রসঙ্গে ফেরদৌস আরা বলেন, ‘গানগুলো আমি এ সময়ের শ্রোতাদের শোনাতে চেয়েছি। ইবরার টিপু এই কাজটি খুব ভালো করেছেন। আমি যেভাবে চেয়েছি, তার চেয়েও ভালো হয়েছে।’এবার তা একই অ্যালবামে শোনা যাবে।

এ ছাড়া অন্য গানগুলোরও নতুন করে সংগীতায়োজন করেছেন তিনি। সবকটি গান থাকছে একই অ্যালবামে। নাম? আজকালের মধ্যেই চূড়ান্ত হবে। আর এই মার্চ মাসেই শ্রোতাদের হাতে অ্যালবামটি তুলে দেবে ইমপ্রেস অডিও ভিশন।

এদিকে অ্যালবাম প্রসঙ্গে ইবরার টিপু বলেছেন, ‘দেশের প্রখ্যাত কয়েকজন গীতিকার ও সুরকারের জনপ্রিয় গান নিয়ে কাজ করার সুযোগ পেয়েছি। আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেওয়ার। বাকিটা শ্রোতারা বলবেন।’

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং