Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

স্বাধীনতা দিবসে সারাদেশে ফেরদৌস-নিপুণের ছবি

স্বাধীনতা দিবসে সারাদেশে ফেরদৌস-নিপুণের ছবি
ফেরদৌস ও নিপুণ
বিনোদন প্রতিবেদক ২৬ মার্চ ২০১৬, ১২:১৬ অপরাহ্ন Print

ঢাকা: আজ (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে দেশের প্রতিটি জেলা-উপজেলায় প্রদর্শনের উদ্যোগ নিয়েছে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির জন্য সিনেমা ‘স্বর্গ থেকে নরক’ ।  মাদকবিরোধী আন্দোলনের নতুন মাত্রা হিসেবে চিকিৎসক ড. অরুপ রতন চৌধুরী নির্মাণ করেছেন ছবিটি।

ফেরদৌস-নিপুণ অভিনীত এ ছবিটি গত বছর ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যদিও সেটি ছিল সীমিত আকারে।

এবার ছবিটি সারাদেশে একযোগে প্রদর্শনের উদ্যোগ নিয়েছে তথ্য মন্ত্রণালয়। সরকার মাদকের ভয়াবহতার কুফল সম্পর্কে মানুষকে সচেতন করতে ছবিটি বিশেষ উপায়ে প্রদর্শন করবে। আর এজন্য দেশের সকল জেলা ও উপজেলায় আজ (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে ছবিটি দেশের প্রতিটি জেলা-উপজেলায় প্রদর্শনের উদ্যোগ নিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নাট্যকার ও পরিচালক অরুপ রতন চৌধুরী। তিনি জানান, তথ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব আখতারুজ্জামান তালুকদার স্বাক্ষরিত একটি চিঠি জেলা ও উপজেলায় পাঠিয়ে দেওয়া হয়েছে এরইমধ্যে। যা শনিবার কার্যকর হবে।

চিঠিতে বলা হয়েছে, মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির জন্য ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি বানানো হয়েছে। এই ছবিটি দেশের যুব সমাজকে মাদকাসক্ত হওয়া থেকে রক্ষা করতে পারবে। আর তাই ছবিটি দেশের সকল জেলা ও উপজেলায় প্রদর্শনের উদ্যোগ নেওয়া হয়েছে।

অরুপ রতন চৌধুরী বলেন, ‘আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি তথ্য মন্ত্রণালয়ের প্রতি। তাদের এই উদ্যোগ আমার উদ্দেশ্যকে সফল করবে। আমি চাই এই ছবিটি দেখে দেশে মাদকবিরোধী আন্দোলন বেগবান হোক।


ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং