Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

২৬ মার্চ -এর নাটক ‘বিশ্বাসঘাতক’

২৬ মার্চ -এর নাটক ‘বিশ্বাসঘাতক’
বিশ্বাসঘাতক নাটকের একটি দৃশ্যে তারিক আনাম খান ও প্রভা
বিনোদন প্রতিবেদক ২৫ মার্চ ২০১৬, ১০:৩৩ পূর্বাহ্ন Print

ঢাকা: মুক্তিযুদ্ধ প্রায় শেষের পথে। সব রাজাকার পালিয়েছে। আত্নসমর্পন করেছেন পাকিস্তানি সৈন্যরা। ডিসেম্বর মাসের শুরুর দিক। মধুপুর শহরে তুমুল যুদ্ধ হয়েছে রাজাকার-আর্মিদের সাথে মুক্তিযোদ্ধাদের। পাকিস্তানিরা পরাজিত হয়ে পালিয়ে গেছে। সকালে ঘুম থেকে উঠেই কাউখালি গ্রামের বধু প্রভার কাছে এই ঘটনা মধুর মতো মনে হয়। তার স্বামী আফরান নিশো মুক্তিযোদ্ধাদের দলে। সে ফিরে আসবে।

এই খুশিতে সে চাল কুটে। ঘরদোর পরিস্কার করে। বাগানের পেছনের গোয়াল ঘরটা পরিস্কার করতে গিয়ে সে দেখতে পায় সেখানে অজ্ঞান হয়ে পড়ে আছে একজন ৪৫/৫০ বছরের পায়জামা পাঞ্জাবী পরা এক প্রৌঢ়। তার সারা শরীরে রক্ত আর রক্ত। ভয় পেয়ে যায় মহুয়া। চিৎকার করে সবাইকে ডাকবে.. নাকি কি করবে বুঝে পায় না। এদিকে ওই লোকের ধীরে ধীরে জ্ঞান ফিরে আসে পানি খেতে চায়। মহুয়া তাকে পানি খাওয়ায়। পানি খেয়ে কিছুটা সুস্থ হয়েই লোকটি মহুয়ার পায়ে পড়ে। ঘটনার মোড় নেয় অন্যদিকে।

২৬ মার্চ ২০১৬ স্বাধীনতা দিবস উপলক্ষে আরটিভিতে রাত প্রচার হবে রাত ৮ট ২০ মিনিটে বিশেষ নাটক বিশ্বাসঘাতক। মেজবাহ উদ্দীন সুমনের রচনা ও হাবিব মাসুদের পরিচালায় নাটকে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আফরান নিশো, প্রভা প্রমূখ।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং