Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

এবার তিনি সম্পাদক

এবার তিনি সম্পাদক
বিনোদন প্রতিবেদক ২৪ মার্চ ২০১৬, ৬:২৪ অপরাহ্ন Print

ঢাকা: নতুন অনলাইন পত্রিকা নাম ‘সত্য.কম’। এর সম্পাদক হলেন দক্ষ অভিনেতা আজাদ আবুল কালাম। পত্রিকাটি সম্পাদনা করতে গিয়ে নির্মম বাস্তবতার শিকার হন তিনি। তবে এটি বাস্তবে নয়, নাটকে।

নাটকের গল্পে দেখা যাবে, সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য কাজ করে যান লিয়ন চৌধুরী। তিনি বিশ্বাস করেন সত্য দিয়ে বিশ্ব জয় করা সম্ভব। তাই সত্যের মশাল জ্বালিয়ে দিতে চান মিথ্যার অন্ধকারে লুকানো এই সমাজে। তাই ‘সত্য.কম’ নামে একটি পত্রিকা প্রকাশ করেন তিনি। কিন্তু এই পত্রিকায় কেউ বিজ্ঞাপন দেয় না। স্টাফদের বেতন আটকে যায়। হতাশ হয়ে পড়েন লিয়নের সঙ্গীরা। তারা টের পেলেন, এভাবে সত্যবাদী হয়ে চলতে গেলে তো না খেয়ে মরতে হবে। ব্যবসা করতে গেলে মিথ্যা বলতেই হয়। কিন্তু এসব কথা মানতে নারাজ লিয়ন। এক সময় রহস্যজনকভাবে মারা যান লিয়ন। অবশেষে একটি সুসংবাদ আসে। এগুতে থাকে ‘সত্য নাকি টিকটিকি’ নাটকের গল্প।

গোলাম রাব্বানীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন জয়ন্ত রোজারিও। স্টার সানডে উপলক্ষে নির্মাণ হয়েছে একক নাটকটি। এতে  আজাদ আবুল কালাম ছাড়ার অভিনয় করেছেন আঁখি আফরোজ, শাহরিয়ার ফেরদৌস সজীব, সাদিয়া আফরোজ, হিরা চৌধুরী, রিগেন সোহাগ রতন প্রমুখ। ।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে এর শ্যুটিং হয়েছে। এতে আজাদ আবুল কালাম ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে

নাটকটি ২৭ মার্চ রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হবে বলে পরিচালক জানিয়েছেন।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং