Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

বেকার হলে এই সুন্দরী গার্লফ্রেন্ড হতে পারে আপনারও!

বেকার হলে এই সুন্দরী গার্লফ্রেন্ড হতে পারে আপনারও!
বিনোদন প্রতিবেদক ২৪ মার্চ ২০১৬, ৬:০৬ অপরাহ্ন Print

ঢাকা: আপনি কি বেকার? তা হলে এই সুন্দরী সেলিব্রিটি হতে পারেন আপনার গার্লফ্রেন্ড! তিনি সেলিব্রিটি, তিনি হট অ্যান্ড সেক্সি। তিনি একাধারে গায়িকা, লিরিসিস্ট এবং কম্পোজার। তিনি মেঘান ট্রেনর। এ বছর গ্র্যামি আওয়ার্ডে সেরা নবাগত তারকার স্বীকৃতি পেয়েছেন এই শিল্পী। এই সুন্দরীর একটি পছন্দের কথা জানলে হয়ত আপনি চমকে উঠবেন। আর যদি আপনি বেকার এবং ব্যাচেলর হন, তা হলে তো সোনায় সোহাগা।

বেশ কিছুদিন আগে একটি সাক্ষাতকারে মেঘান জানিয়েছিলেন, প্রেমিক হিসেবে বেকার ছেলেই তার বেশি পছন্দের। প্রেমিকের সঙ্গে ডিনারে গেলে খাবারের বিলটাও নিজে দিতে পারলেই নাকি তিনি বেশি খুশি হবেন।

তার প্রেমে পড়া সেই ১১ বছর বয়সে। দাদার বন্ধুর প্রেমে পড়েন তিনি। মুখ ফুটে বলতে পারেননি লজ্জায়। তাই গান লিখে ফেলেন। সেই তখন থেকেই তাঁর গান লেখা শুরু।

এ মাসের শুরুর দিকে মুক্তি পেয়েছে মেঘানের একক গান ‘নো’। গানটি থাকবে তার নতুন অ্যালবাম থ্যাংক ইউতে। ইউটিউবেও মিলবে গানটির ভিডিও। যদিও মেঘানের নতুন অ্যালবাম মুক্তি পেতে আরও কিছুটা সময় লাগবে। তবে এর মধ্যেই তার নতুন গান ‘নো’র ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে মার্কিন মুলুকে।

একবার ভাবুন তো! এ হেন সুন্দরী সেলিব্রিটি কি না বেকার ছেলেকেই চান নিজের বয়ফ্রেন্ড হিসেবে। এ তো রাজকন্যা-সহ গোটা রাজত্ব পাওয়ার মত ব্যাপার। তার উপর তার বয়ফ্রেন্ড মানে তো আপনারও একটা নামডাক হবে, পরিচিতি হবে গ্যামার ওয়ার্ল্ডে।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং