Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

ব্যস্ত রাস্তায় তোয়ালে পরেই ঘুরলেন নায়িকা!

ব্যস্ত রাস্তায় তোয়ালে পরেই ঘুরলেন নায়িকা!
বিনোদন ডেস্ক ২২ মার্চ ২০১৬, ৫:৫৭ অপরাহ্ন Print

ঢাকা: মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় তোয়ালে পরেই ঘুরলেন নায়িকা নার্গিস ফকরি । দেখে অনেকেই বিশ্বাস করতে পারেননি। কিন্তু বিশ্বাস না করে যে উপায়ও নেই। সত্যিই যে নার্গিস ফকরি ঘুরে বেড়াচ্ছেন সাদা স্নান-পোশাকে। মুম্বইকরদের পাশাপাশি, ভিডিও মারফৎ সে ছবি দেখে তাক লেগেছে অনেকেরই।

নায়ক, নায়িকাদের হামেশাই এরকম খেয়ালখুশির কাজ করতে দেখা যায়। ব্যস্ত রাস্তায় সকলকে চমকে দিয়েই সাইকেল চালিয়েছিলেন সfলমন খান। কেননা তিনি সাইকেল চালাতে খুব ভালবাসেন, আর তাই সুপারস্টারের ইমেজ ঝেড়ে ফেলে প্যাডেলে পা রেখেছিলেন বলিপাড়ার ‘ভাইজান'।

কিছুদিন আগেই সকাল সকাল সোনাক্ষী সিনহাও বেরিয়েছিলে মর্নিং ওয়াকে। সকাল সকাল ডাব্বাওয়ালাদের দেখে অবাক হয়েছিলেন সোনাক্ষীও। জানিয়েছিলেন, তাঁদের প্রতি শ্রদ্ধা অনেক বেড়ে গিয়েছে তাঁর। নার্গিসও কি সেরকমই কোনও শখে তোয়ালে পরেই বেরিয়েছিলেন রাস্তায়? কৌতূহলী জন খোঁজ নিয়ে জানেন, আসলে একটি ছবির শুটিংয়ের খাতিরেই স্নানপোশাকে বাইরে বেরিয়েছিলেন নায়িকা। ‘বাঞ্জো' নামের ছবিটির একটি বিশেষ দৃশ্যের কারণেই তাঁর এভাবে বাইরে আসা।

সিনেমার খাতিরে নানারকম অভিজ্ঞতা হয় নায়িকাদের। তবে তার বেশিরভাগই স্টুডিওর মধ্যে। একেবারে খোলা রাস্তায়, স্নানের তোয়ালে গায়ে চাপিয়ে ঘুরে বেড়ানোর অভিজ্ঞতা কীরকম? নাহ, নায়িকা অবিশ্যি সে নিয়ে কিছুই বলেননি। আপাতত কৌতূহলী চোখের সামনেই নিজের কাজটি করে তুলেছেন তিনি।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং