Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » বিনোদন 

ঢাকায় আবেদনময়ি উর্বশী

ঢাকায় আবেদনময়ি উর্বশী
উর্বশী রতেলা
২২ মার্চ ২০১৬, ৫:২৯ অপরাহ্ন Print

ঢাকা: ঢাকায় অবস্থান করছেন আবেদনময়ি  মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেলখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রতেলা। আজ মঙ্গলবার বেলা সোয় ১১টার দিকে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি ঢাকায় পৌছান। উঠেছেন রাজধানীর

আজ সন্ধ্যায় রেডিসন হোটেলে বিএমডাব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করবেন এ বলিউড অভিনেত্রী। বাংলাদেশে বিএমডব্লিউর একমাত্র আমদানিকারক এক্সিকিউটিভ মটরস লিমিটেড বিষয়টি নিশ্চিত করেছে।

১৯৯৪ সালে জন্ম নেওয়া উর্বশীর স্বপ্ন ছিল আইটি ইঞ্জিনিয়ার হওয়ার। ইঞ্জিনিয়ারিং স্কুলে থাকতেই ২০১১ সালে সাউথ কোরিয়াতে তিনি মিস এশিয়ান সুপার মডেল ২০১১ নির্বাচিত হন। একই বছর চিনে অনুষ্ঠিত মিস টুরিজম কুইন অব দ্য ইয়ার প্রতিযোগিতায় বিজয়ী হন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স ইন্ডিয়া বিজয়ী হন। কিন্তু পরবর্তী সময়ে এই প্রতিযোগিতায় তার বয়স নিয়ে বিতর্ক দেখা দেয়। ২০১৫ সালে তিনি মিস ডিভা ২০১৫ বিজয়ী হন এবং মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন।

উর্বশী রতেলা।২০১৩ সালের ২১ নভেম্বর অনিল শর্মার 'সিং সাব দি গ্রেট' ছবির মাধ্যমে বালিউডে অভিষেক হয় তার। এরপর অভিনয় করেছেন ‘ভাগ জনি’ (২০১৫) এবং ‘সানাম রে’ (২০১৬) ছবিতে। এছাড়াও তিনি অভিনয় করেন স্বপন আহমেদ পরিচালিত বাংলাদেশের ছবি ‘পরবাসিনী’তে। উর্বশী রতেলা এখন কাজ করছেন ‘মাস্তি’ ছবির তৃতীয় সিক্যুয়াল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি ছবিতে।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং