Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » শুধুই ঢাকা 

‘সবাইকে ভাল কাজে এগিয়ে আসতে হবে’

‘সবাইকে ভাল কাজে এগিয়ে আসতে হবে’
প্রতিবেদক ২৪ মার্চ ২০১৬, ৯:২১ অপরাহ্ন Print

ঢাকা: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, দেশ স্বাধীনের পর ফেনীর অনেক সাংবাদিক জাতিকে আলোকিত করার কাজ অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে গেছেন। তাদের উত্তরসূরি হিসাবে এ কাজ আমাদের চালিয়ে যেতে হবে। সবাইকে ভাল কাজে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা পদকপ্রাপ্ত হন, পুরষ্কৃত হন, তারা নিজের কথা ভেবে কিছু করেন না। দেশ ও রাষ্ট্রের কথা চিন্তা করেই কাজ করে যান। আর রাষ্ট্র তাদের স্বীকৃতি হিসাবে পুরষ্কৃত করে।

অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হয়, একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক সাবেক বিচারপতি কাজী এবাদুল হক, বিএফইউজের মহাসচিব এম আব্দুল্লাহ, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর আহম্মেদ মীরুকে।

সাবেক বিচারপতি কাজী এবাদুল হক তার প্রতিক্রিয়ায় বলেন, ফেনীর মানুষের মধ্যে এখনও সহমর্মিতা রয়েছে। যারা ভাল অবস্থানে আছেন তাদের উচিৎ পিছিয়ে পড়া ফেনীবাসীসহ অন্যান্যদের উন্নয়নে এগিয়ে আসা।

এম আব্দুল্লাহ তার প্রতিক্রিয়ায় প্রয়াত বিশিষ্ট সাংবাদিকদের নামে সাংবাদিক পদক প্রবর্তনের জন্য প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরীকে অনুরোধ জানান

সোহেল হায়দার চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, যেকোনো পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয়, আজ থেকে দায়িত্ব বেড়ে গেল।

এ সময় মিরু বলেন, আমি যেন আমার মায়ের হাত থেকে পুরস্কার নিলাম।

ব্রেকিংনিউজ/এএন/এসআই



আপনার মন্তব্য

শুধুই ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং