Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » শুধুই ঢাকা 

তাসকিন-সানির নিষিদ্ধতা ‘পরিকল্পিত ষড়যন্ত্র’

তাসকিন-সানির নিষিদ্ধতা ‘পরিকল্পিত ষড়যন্ত্র’
প্রতিবেদক ২৪ মার্চ ২০১৬, ৭:৪৫ অপরাহ্ন Print

ঢাকা: দেশের অন্যতম পেস বোলার তাসকিন আহমেদ ও ঘূর্ণি জাদুকর আরাফাত সানির বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণাকে ‘পরিকল্পিত ষড়যন্ত্র’ উল্লেখ করে আইসিসির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সমাবেশ করেছে বিডি টাইগার ক্লাব।

এ সময় প্রতিবাদে অংশ নেয়া ক্রিকেটপ্রেমীরা ‘উই ওয়ান্ট ব্যাক তাসকিন-সানি’ স্লোগান দিতে থাকেন।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে আইসিসির ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ক্রিকেটভক্ত ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে এগিয়ে আসার আহ্বানও জানানো হয়।

সমাবেশে অাসা ঢাকা কলেজের শিক্ষার্থী সাকিবুল হোসাইন বলেন, তাসকিন-সানির বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণা করে যে ষড়যন্ত্র ও ক্রিকেটে নোংরা রাজনীতি অব্যাহত রেখেছে আইসিসি এর জন্য বিশ্বের কোটি কোটি ক্রিকেটভক্তদের সঙ্গে এ জাতিও মর্মাহত।

ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৈয়দা ইতিকা ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, বিগত দিনে তাসকিন-সানির বোলিং অ্যাকশন নিয়ে কোন ধরনের বিতর্ক উঠেনি। কিন্তু টি টোয়েন্টি বিশ্বকাপের মত গুরুত্বপূর্ণ আসরের শুরুতে এই ধরনের অযৌক্তিক বিতর্ক টাইগারদের মানসিকভাবে দুর্বল ও তাদের নিজস্ব ভালো খেলা থেকে বঞ্চিত করার ষড়যন্ত্র বলে প্রতিয়মান হয়েছে। এর সবচেয়ে বড় প্রমাণ অস্ট্রেলিয়া ও ভারতের সাথে জয়ের সম্ভবনা জাগিয়ে হার।

আইসিসি তার বিতর্কিত সিদ্ধান্ত প্রত্যাহার ও অগ্রণযোগ্য ব্যক্তিদের বহিষ্কারের পাশাপাশি বিশ্ব ক্রিকেটকে সময় উপযোগী, নিরপেক্ষ ও সকল দলের সমান অধিকার নিশ্চিত করার লক্ষ্যে সকল বিতর্কের ঊর্ধ্বে নান্দনিক ও শৈল্পিক ক্রিকেট খেলা উপহার দেয়ার দাবিও জানানো হয় সমাবেশ থেকে।

সমাবেশে ক্রীড়া প্রেমী শহিদুল ইসলামের সঞ্চালনায় বিডি টাইগার ক্লাবের সদস্যরা ছাড়াও রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, ক্রিকেট প্রেমী-ভক্তরা অংশ নেয়।

ব্রেকিংনিউজ/এএন/এসআই



আপনার মন্তব্য

শুধুই ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং