Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » শুধুই ঢাকা 

সাভারে প্রজম্ম লীগের নেতাকে কুপিয়ে জখম

সাভারে প্রজম্ম লীগের নেতাকে কুপিয়ে জখম
প্রতিনিধি ১২ মার্চ ২০১৬, ৯:৪৫ পূর্বাহ্ন Print

সাভার: অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দেয়ায় সাভারে মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকারকে (৩৬) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে।

আহত মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকার জানান গত কয়েকদিন থেকে পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ড থেকে প্রত্যেকটি অটোরিকশা থেকে চাঁদা আদায় করে আসছিলো এলাকার সন্ত্রাসী রাসেল, সবুজ, জাকিরসহ বেশ কয়েকজন।

পরে তিনি অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দিলে শুক্রবার ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তাকে নতুনপাড়া এলাকায় একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করে সাথে থাকা নগদ ২০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশে পাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মাথায় আঘাত পাওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে তার অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিশিচত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মহসিনুল কাদির জানান মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

শুধুই ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং