Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » শুধুই ঢাকা 

সাভারে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

সাভারে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০
প্রতিনিধি ০৯ মার্চ ২০১৬, ১:৫৫ পূর্বাহ্ন Print

সাভার: সাভারে একটি পোশাক কারখানার ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকালে সাভারের নামা গেন্ড এলাকার ডাইনামিক (ঢাকা) সোয়েটার কারখানার সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মোশারফ নামের এক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ সাভারের নামা গেন্ডা ডাইনামিক (ঢাকা) সোয়েটার কারখানার ঝুট ব্যবসা করে আসছিল। তবে কয়েকমাস যাবৎ সাভার থানা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক ওই ঝুট ব্যবসা তার দখলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে মোশারফের লোকজন ওই কারখানার ঝুট বের করার কাজ শুরু করলে ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেয়। এসময় উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে শুরু হয়ে যায় সংঘর্ষ।

খবর পেয়ে ঢাকা জেলার উত্তরের গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর নেতৃত্বে একটি দল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে ছাত্রলীগের নেতাকর্মীরা ডিবি পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে।

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে পুলিশ ও ছাত্রলীগের ১০ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও ঘটনাস্থল থেকে বুলু (২০) নামের ছাত্রলীগের এক কর্মীকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

শুধুই ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং