Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » দেশ জুড়ে 

কুমিল্লায় ১৫টি বোমা উদ্ধার, প্রার্থীর ছেলেসহ আটক ১৬

কুমিল্লায় ১৫টি বোমা উদ্ধার, প্রার্থীর ছেলেসহ আটক ১৬
প্রতিনিধি ৩১ মার্চ ২০১৬, ১১:৪৪ পূর্বাহ্ন Print

কুমিল্লা: বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীর আত্মীয়ের বাড়ি থেকে ১৫টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় প্রার্থীর ছেলেসহ ১৬ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে প্রার্থীর ছেলেসহ ১৬ জনকে আটক করা হয়।

এ তথ্য জানিয়েছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম জানানো হয়নি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে আওয়ামী লীগের প্রার্থী মঞ্জুর হোসেনের চাচা নাজিম উদ্দিনের বাড়ি থেকে ১৫টি হাতবোমা উদ্ধার করা হয়। পরে মঞ্জুর হোসেনের ছেলেসহ ১৬ জনকে আটক করা হয়।

এদিকে বরুড়ার খোশবাস (উত্তর) ইউনিয়নের আরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশ থেকে ৬টি হাতবোমা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন দাউদকান্দি থানার ওসি আব্দুস সালাম।

সকালে ওই কেন্দ্রে ভোট শুরুর পর নৌকা সমর্থকদের হামলায় ধানের শীষ প্রার্থীর ‘মাথা কেটে যাওয়ার পর’ বাইরে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়।

বিএনপির প্রার্থী জাকির হোসেন জানান, নৌকার পক্ষের লোকজন ‘ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করছে’ এমন খবর পেয়ে তিনি সকালে আরিফপুর কেন্দ্রে যান। সেখানে তিনি জালিয়াতির প্রতিবাদ করলে আওয়ামী লীগের প্রার্থী মো. নাজমুল হাসানের সমর্থকরা তার ওপর চড়াও হয়ে মাথা ফাটিয়ে দেয়।

এ ঘটনার পর কেন্দ্রের বাইরে রাস্তায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় গোলাগুলিও হয় বলে স্থানীয় কয়েকজন জানান।

আরিফপুর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শোয়েব আহমেদ আমীর হোসেন বলেন, ‘কেন্দ্রের বাইরে গণ্ডগোলের কারণে কিছু সময় ভোট বিঘ্নিত হলেও পরে আবার শুরু হয়েছে।’

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

দেশ জুড়ে বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং