Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » শিক্ষা 

বরিশাল বোর্ড

এইচএসসি পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত ৬৭১ পরীক্ষার্থী

এইচএসসি পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত ৬৭১ পরীক্ষার্থী
এম.আরিফুল ইসলাম ০৩ এপ্রিল ২০১৬, ৪:৫০ অপরাহ্ন Print

বরিশাল: সারাদেশের ন্যায় বরিশালেও শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক ও সমমান পরীক্ষা । রবিবার শুরু হওয়া এইচএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষার প্রথম দিনেই বরিশাল বিভাগে অনুপস্থিত পরীক্ষার্থী ছিল ৬৭১ জন। তবে পুরো বিভাগ জুড়ে কোন পরীক্ষার্থী বা শিক্ষককে বহিষ্কার করা হয়নি বলে নিশ্চিত করেছেন বরিশাল শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মু শাহ্ আলমগীর। সকাল ১০টায় শুরু হওয়া পরীক্ষা সুষ্ঠু এবং সুন্দরভাবে বেলা ১টায় সম্পন্ন হয়েছে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই।

বরিশাল বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক অরুন কুমার গাইন জানিয়েছেন, বরিশাল বোর্ডে ১০৯ টি কেন্দ্রে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় ৫৪ হাজার ৫৪২ জন বাংলা পরীক্ষার্থীর মধ্যে ৬৭১ জন অনুপস্থিত ছিলেন।

এর মধ্যে বরিশাল জেলায় ১৯হাজার ৮৯১ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ৩০২ জন, ঝালকাঠিতে ৫ হাজার ২৪৬ পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ৪৭জন, পিরোজপুর জেলায় ৭হাজার ১৬৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৯৬ জন অনুপস্থিত, পটুয়াখালীতে ৯ হাজার ৫৩১ এর মধ্যে অনুপস্থিত ৯৩ জন, বরগুনায় ৫ হাজার ৭০৮ এর মধ্যে ৫৭ জন ও ভোলায় ৬ হাজার ৯০৩ জনের মধ্যে অনুপস্থিতের সংখ্যা ছিল ৭৬ জন। অর্থাৎ সর্বমোট বরিশাল বিভাগে বাংলা প্রথম পত্র পরীক্ষায় ৬৭১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজ/এমএইচ



আপনার মন্তব্য

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং