Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » শিক্ষা 

রাবি শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগের নেতাকর্মীরা

রাবি শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগের নেতাকর্মীরা
জি.এ.মিল্টন ৩১ মার্চ ২০১৬, ৫:২০ অপরাহ্ন Print

রাবি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের দুই শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন- মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোস্তাকীন রহমান সোয়াদ ও ইসরাত হোসেন ইমন। তারা রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের (রামেক) ৩৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

মারধরকারী ছাত্রলীগ কর্মী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং দর্শন বিভাগের মনিরুল ইসলাম, শাখা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী সাদ্দাম হোসেন রুবেল, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মুন।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে ক্রিকেট খেলছিলো। খেলা শেষে তারা পাশে অবস্থিত টিউবওয়েলে পানি খেতে যায়। এ সময় পাশে ছাত্রলীগ কর্মী মনিরুল তার এক মেয়ে বন্ধুর সাথে দাঁড়িয়ে ছিলো। এ সময় মার্কেটিং বিভাগের শিক্ষার্থীরা ওই মেয়েটির পাশ দিয়ে যাওয়া নিয়ে মনিরুল ও রুবেলের সাথে তাদের বাককিতণ্ডা হয়।

পরে টিউবওয়েল থেকে ফেরার সময় ওই শিক্ষার্থীদের খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে বেধড়ক মারধর করে ছাত্রলীগ কর্মী মনিরুল-রুবেলসহ তাদের সহযোগীরা। এই ঘটনায় আহত সোয়াদ ও ইমনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে (রামেক) নিয়ে আসা হয়।

এ বিষয়ে ছাত্রলীগ কর্মী মনিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা অস্বীকার করেন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। মনিরুলের মেয়ে বন্ধুকে নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ কর্মী মুনও আহত হয়েছে।’

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং