Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » শিক্ষা 

লক্ষ্মীপুরে ৮ চেয়ারম্যানপ্রার্থীর ভোট বর্জন

লক্ষ্মীপুরে ৮ চেয়ারম্যানপ্রার্থীর ভোট বর্জন
ছবি: ব্রেকিংনিউজ
আতোয়ার রহমান মনির ২২ মার্চ ২০১৬, ৫:৩৯ অপরাহ্ন Print

লক্ষ্মীপুর: জেলার দুটি উপজেলার ৬টি ইউনিয়নের ৮জন চেয়ারম্যানপ্রার্থী ভোট বর্জন করেছেন। তাদের মধ্যে পাচজন বিএনপির প্রার্থী। অন্য ৩জন স্বতন্ত্র প্রার্থী।

ভোট বর্জন করা প্রার্থীরা তাদের নিজ নিজ ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ এনেছেন।

তাদের অভিযোগ কেন্দ্র দখল, জাল ভোট প্রদান, নির্বাচনী এজেন্টদের মারধর, কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এসব ঘটনায় আওয়ামী লীগের নৌকা সমর্থকদে দায়ী করা হয়। পাশাপাশি প্রশাসনের নিরপেক্ষতা নিয়েও অভিযোগ তুলেছেন ভোট বর্জনকারীরা।

মঙ্গলবার ১১টায় স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ নির্বাচন বর্জনের ঘোষণা দেয় বিএনপি।

এসময় বিএনপিপ্রার্থী কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের মোসলেহ উদ্দিন, চরফলকন ইউনিয়নের আবদুল অদুদ হাওলাদার, হাজিরহাট ইউনিয়নে ফরহাদ হোসেন, পাটওয়ারীহাট ইউনিয়নে জামাল উদ্দিন তালুকদার, রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়নের এহতেশামুল হক, চরপোড়াগাছা স্বতন্ত্রপ্রাথী (জামায়াত সমর্থিত) মো.মহিউদ্দিন উপস্থিত ছিলেন।

এছাড়া চরপোড়াগাছা ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামাল পাশাও ভোট বর্জন করেছেন বলে জানিয়েছেন।

এদিকে ব্যালট পেপার ছিনতাই করার অভিযোগে কমলনগর উপজেলার পাটোয়ারী হাট ইউনিয়নের দক্ষিণ চর ফলকন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোগগ্রহণ সাময়িক স্থগিত করেন প্রিজাইডিং অফিসার এএইসএম এহসানুল হক।

তিনি জানান, ওই কেন্দ্রে সকালে একদল দুর্বৃত্ত আইনশৃঙ্খলার বাহিনীর সামনেই কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়। এ কারণে ওই কেন্দ্রটি স্থগিত করা হয়। এ ঘটনা কেউ আটক হয়নি বলে জানান তিনি।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং