Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » শিক্ষা 

টাঙ্গাইলের মগড়া হাইস্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত

টাঙ্গাইলের মগড়া হাইস্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত
মো. আ. রশিদ তালুকদার ১৬ মার্চ ২০১৬, ৪:৩৪ অপরাহ্ন Print

টাঙ্গাইল: জেলার মগড়া পালস ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ শফিকুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে। বিদ্যালয়ের অর্থ আত্মসাত, অনিয়ম-দুর্নীতি ও অসদাচরণের দায়ে গত ৫ মার্চ অনুষ্ঠিত বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভায় তাকে চূড়ান্তভাবে বহিস্কার করা হয়।

বুধবার(১৬ মার্চ) দুপুরে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের জানান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. কামাল হোসেন।

তিনি জানান, ২০১৫ সালের অক্টোবর মাসে বিদ্যালয়ের অডিট কার্যক্রমে প্রধান শিক্ষক মুহাম্মদ শফিকুল ইসলামের বিদ্যালয়ের ৪ লক্ষ ৩ হাজার ৫০৬ টাকা আত্মসাতের বিষয়টি উঠে আসে।

পরে পরিচালনা পর্ষদের সভায় ওই বছরের ২৯ অক্টোবর তাকে প্রধান শিক্ষকের পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। একই সঙ্গে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. ছামান আলীকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেয়া হয়।

নোটিশের কোন জবাব না দেয়ায় গত ৫ মার্চ পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মত সিদ্ধান্তে মুহাম্মদ শফিকুল ইসলামকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয় বলেও জানার সভাপতি।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. কামাল হোসেন ব্রেকিংনিউজকে আরও জানান, মুহাম্মদ শফিকুল ইসলামকে প্রধান শিক্ষকের পদ থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি তার আত্মসাতকৃত অর্থ ফেরত পেতে তারা আদালতে যাবেন।

বরখাস্তকৃত প্রধান শিক্ষক মুহাম্মদ শফিকুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, এখন তিনি কোন মন্তব্য করবেন না, পরে বিস্তারিত জানাবেন।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং