Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » শিক্ষা 

“মাধবদীতে নাচে গানে রমনী মাতালেন মাস্টার বিদ্যানিকেতন”

“মাধবদীতে নাচে গানে রমনী মাতালেন মাস্টার বিদ্যানিকেতন”
খন্দকার শাহিন ১২ মার্চ ২০১৬, ৮:৫২ অপরাহ্ন Print

মাধবদী, নরসিংদী: মাধবদীতে নাচে গানে মাতিয়ে রমনী কমিনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো “মাস্টার বিদ্যানিকেতন”এর সাংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০১৬ অনুষ্ঠান।

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের গান, নৃত্য, আবৃত্তি, একক ও দলিয় অভিনয়সহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষর্থীদের অবিভাবকসহ অতিথিদের মাঝে বিভিন্ন প্রশ্নের উত্তর দাতাদের পুরস্কার দেয়া হয়।

শনিবার দিনব্যাপী এ অনুষ্ঠানে মাস্টার বিদ্যানিকেতনের পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. আবদুল্লাহ সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকেন, মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেনুজীর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নদীবাংলা গ্রুপের পরিচালক মাহাবুবুর আলম মনির, আলহাজ্ব মনিরুজ্জামান মনির, হাসিবুল ইসলাম হাছিব প্রমুখ।

অনুষ্ঠানে মাস্টার বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মো. মোমেন সকারের সঞ্চালনায় অতিথিবৃন্দরের হাত থেকে জিপিএ-৫ প্রাপ্ত ও বর্ষসেরা শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। সব শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং