Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » অর্থনীতি 

‘গোল্ডেন লাইফ মানুষের আস্থার প্রতীক’

‘গোল্ডেন লাইফ মানুষের আস্থার প্রতীক’
অর্থনৈতিক প্রতিবেদক ৩১ মার্চ ২০১৬, ৪:১৪ অপরাহ্ন Print

ঢাকা: বিমার স্বচ্ছ ধারণা না থাকায় এখনও এ শিল্প অবহেলিত উল্লেখ করে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল বলেছেন, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স মানুষের আস্থার প্রতীক হিসাবে মানুষের সেবা দিবে। নিশ্চয়তা দিচ্ছে গ্রাহকের দাবি পরিশোধে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর কাওরান বাজারে টিসিবি ভবনের অডিটরিয়ামে ‘ঢাকা বিভাগীয় চেক বিতরণ-২০১৬’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।

মোহাম্মদ ইকবাল বলেন, বিমা কোম্পানিগুলো যেসব আইনের ওপর ভিত্তি করে বিমা দাবি পরিশোধ করে সেসব আইন মেনে চললে কোম্পানির বিমা দাবি পরিশোধ না করার কোনো সুযোগ থাকে না। বিমা দাবি পাওয়ার আইনগত দিক পূরণ করতে পলিসি কেনার সময় থেকে শুরু করে দাবি উত্থাপন পর্যন্ত কিছু জরুরি বিষয়ে লক্ষ রাখা প্রয়োজন। বিশেষ করে পলিসি করার সময় প্রস্তাবপত্র ভালোভাবে পড়ে নিতে হবে। এ ক্ষেত্রে পলিসির শর্তগুলো ভালোভাবে বুঝে নিতে হবে।

গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার প্রমাণিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- কোম্পানির কনসালটেন্ট ও সাবেক অতিরিক্ত সচিব মোল্লা মুনসুর আহমেদ, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক মো.শামসুর রহমান, পরিচালক ইসনাত ইকবাল,পরিচালক ইমাম ইকবাল,উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ সেলিম, আহমেদ ইউসুফ ওয়ালিদ, মাহবুবুল আলম, রাশেদ আলী, আব্দুর রউফ, মোহাম্মদ নাসির উদ্দিন তালুকদার, ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়,বৃহস্পতিবার গ্রাহকদের মেয়াদোত্তীর্ণ ও মৃত্যু দাবির ২৩২৫টি চেকে ৫ কোটি ৮২ লক্ষ ৩৭ হাজার ২৫৬ টাকার চেক বিতরণ করে। এর আগে ১৬ মার্চ চট্টগ্রামে ৬ কোটি ৫৬ লক্ষ ৮৮ হাজার ১২৯ টাকার চেক বিতরণ করে। ১৯ মার্চ কুমিল্লায় সাড়ে ৬ কোটি টাকার চেক বিতরণ করে এবং ২৮ মার্চ বরিশালে ১ কোটি ৭৭ লক্ষ ৭০ হাজার টাকার চেক বিতরণ করে।

ব্রেকিংনিউজ/জেএম/এসআই



আপনার মন্তব্য

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং