Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » অর্থনীতি 

বাণিজ্যিক ব্যাংকগুলোর সহযোগিতা চেয়েছেন নতুন গভর্নর

বাণিজ্যিক ব্যাংকগুলোর সহযোগিতা চেয়েছেন নতুন গভর্নর
প্রতিবেদক ২১ মার্চ ২০১৬, ১২:৪৫ অপরাহ্ন Print

ঢাকা: বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর ফজলে কবির দেশের কার্যত বাণিজ্যিক ব্যাংকগুলোর সহযোগিতা চেয়েছে। যেকোনও প্রকার ঝুঁকি মোকাবেলায় ব্যাংকের নির্বাহীদের কাছে এই সহায়তা চান তিনি।

সোমবার দুপুরে অ্যাসোসিয়েশ অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) নেতাদের সঙ্গে কেন্দ্রীয় ব্যাংকের নতুন গভর্নরের বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান কেন্দ্রীয় ব্যাংকের মুখপাত্র ও নির্বাহী পরিচালক শুভঙ্কর সাহা।

এর আগে বাণিজ্যিক ব্যাংকের নির্বাহীদের সংগঠন এবিবি’র নেতারা নতুন গভর্নরকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে গভর্নরের আলোচনা হয়।

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র আরও জানান, ব্যাংকিং খাতের কাজকে সুন্দরভাবে চালানোর জন্যে এবং এটি অব্যাহত রাখার জন্য যেকোনও প্রকার ঝঁকি কমানো, ব্যাংকগুলো যাতে সহযোগিতা করে, ব্যাংকসমূহের নির্বাহীদের সঙ্গে এ সহযোগিতা অব্যাহত থাকে ও আগামীতে সবাই মিলে সুন্দরভাবে কাজ করে ব্যাংকিং খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন গভর্নর ফজলে কবির।

এদিকে দুপুরে বাংলাদেশ ব্যাংকে সিআইডির একটি টিম প্রবেশ করতে দেখা গেছে।

অপরদিকে গভর্নর ২য় দিনের মতো বাংলাদেশ ব্যাংকে আসেন সকালে। এছাড়া সকাল থেকে ডেপুটি গভর্নর, উপদেষ্টা ও নির্বাহী পরিচালকদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন নতুন গভর্নর।

ব্রেকিংনিউজ/জেএমএইচএস



আপনার মন্তব্য

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং