Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » অর্থনীতি 

কিছু না বলে কালো গাড়িতে চলে গেলেন গভর্নর

কিছু না বলে কালো গাড়িতে চলে গেলেন গভর্নর
প্রতিবেদক ১৪ মার্চ ২০১৬, ৫:৫৪ অপরাহ্ন Print
এ সম্পর্কিত আরও খবরঃ

ঢাকা: গণমাধ্যমকে এড়িয়ে কালো গাড়িতে চলে গেলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান। বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ লুট কেলেঙ্কারির মধ্যে ভারত সফর শেষে দেশে ফিরে বিমানবন্দরে তিনি সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি।

সোমবার বিকাল ৪টায় ভারত থেকে একটি ফ্লাইটে দেশে ফেরেন ড. আতিউর রহমান। কিন্তু বিমানবন্দরে নেমে ভিআইপি টার্মিনাল থেকে সাংবাদিকদের এড়িয়ে তড়িঘড়ি করে সোয়া ৪ টার দিকে কালো কাচে ঢাকা গাড়িতে করে বিমানবন্দর থেকে বেরিয়ে যান তিনি।

এতে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে। গভর্নর পদত্যাগ করতে পারেন বলেও কেউ কেউ মনে করছেন। যদিও এরই মধ্যে গভর্নরের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ করেছেন অর্থমন্ত্রী। প্রধানমন্ত্রীও রিজার্ভ লুটের ঘটনাটি ভালো ভাবেন নেননি। ড. আতিউর রহমানের প্রধানমন্ত্রীও ক্ষুব্ধ বলে জানা গেছে। এ ক্ষেত্রে অভিযুক্ত হলে তাকে ছাড় না দেয়ার কথা বলা হয়েছে।

এদিকে যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে বাংলাদেশ ব্যাংকের প্রায় ৮ কোটি ১০ লক্ষ ডলার চুরি যাওয়ার পর ভারত সফরে যান গভর্নর ড. আতিউর রহমান।

এ নিয়ে দেশে ব্যাপক তোলপাড় হলেও তিনি দেশে না থাকার কারণে এতদিন গণমাধ্যমের সামনে আসেননি তিনি। কিন্তু সোমবার বিকালে তার দেশে ফেরার খবর পেয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান নেন গণমাধ্যম কর্মীরা।

কিন্তু বিমানবন্দরে ড. আতিউর রহমান গণমাধ্যমকে কোন কথা বলবেন না বলে ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এ এফ এম আসাদুজ্জামানের মাধ্যমে জানিয়ে দেয়া হয়।

এ এফ এম আসাদুজ্জামান সংবাদ কর্মীদের বলেন, ‘স্যার কোন বিষয়ে এই মুহূর্তে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন না বলে জানিয়েছেন।’

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং