Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » দুর্ঘটনা 

কালিগঞ্জে বাস চাঁপায় শিশু নিহত

কালিগঞ্জে বাস চাঁপায় শিশু নিহত
তুহিন আহামেদ ০৩ এপ্রিল ২০১৬, ৫:৫৫ অপরাহ্ন Print

গাজীপুর: জেলার কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া টঙ্গী-ঘোড়াশাল সড়কে বাস চাঁপায় মিনহাজ হোসেন (৮) এক শিশু নিহত হয়েছে।

রবিবার দুপুরে এ দুর্ঘটনা সংঘটিত হয়। এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে ওই সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

নিহত মিনহাজ হোসেন উপজেলার তুমুলিয়া এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে এবং স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের নার্সারির ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে মিনহাজ সড়কের পাশে দাড়িয়ে ছিল। এসময় নরসিংদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পিপিএল পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৫০৭) কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল সড়কের তুমলিয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিশু মিনহাজকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে এ ঘটনায় উত্তেজিত জনতা বাসটি জব্দ করে করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় জনতা এসময় মহাসড়কে টঙ্গী ঘোড়াশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এতে ওই সড়কের উপয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। জব্দকৃত বাসটি পুলিশ থানা হেফাজতে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন বাসের চাঁপায় শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

দুর্ঘটনা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং