Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » দুর্ঘটনা 

দুর্ঘটনায় মারা গেল ইউএনও

দুর্ঘটনায় মারা গেল ইউএনও
প্রতিনিধি ৩০ মার্চ ২০১৬, ৮:০৯ পূর্বাহ্ন Print

ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মোটরসাইকেল ও বাসের সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশিদুল ইসলামের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায়।

জানা গেছে, ভূমি অফিসের কর্মচারী নসর উদ্দিনের মোটরসাইকেলে করে সরকারি কাজে ত্রিশাল থেকে যাওয়ার পথে বৈলর নামক স্থানে ত্রিশালগামী পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলাম ও নাসের আহমেদ গুরুতর আহত হন। 


পরে আহত রাশিদুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। আহত নসর উদ্দিনকে কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, পদ্মা গেটলক বাসটি ত্রিশাল থেকে ময়মনসিংহ যাচ্ছিল। পথে বাসটি পেছন থেকে মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ, পুলিশ সুপার মঈনুল হকসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিরা হাসাপাতালে ছুটে যান।

জানা গেছে, নিহত রাশিদুল ইসলামের প্রথম জানাযা নামাজ রাত ১০টায় ত্রিশাল নজরুল কলেজ মাঠে সম্পন্ন হয়েছে। পরে লাশ গ্রামের বাড়িতে নেয়া হয়।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

দুর্ঘটনা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং