Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » দুর্ঘটনা 

নারায়ণগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

নারায়ণগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
শওকত এ.সৈকত ১৭ মার্চ ২০১৬, ৯:১০ অপরাহ্ন Print

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সিএনজিচালিত দু’টি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তোফাজ্জ্বল হোসেন মোল্লা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪জন যাত্রী।

বৃহস্পতিবার সকালে আড়াইহাজার-ভূলতা সড়কের দুপ্তারা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- গাজীপুরের শ্রীপুর এলাকার আলী হোসেন (৫৬) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৪৮)। তাদের দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অন্য দু’জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আড়াইহাজার-ভূলতা সড়কের দুপ্তারা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল ৮ টায় তোফাজ্জল হোসেন সিএসজিচালিত অটোরিকশায় করে গাউছিয়া যাচ্ছিলেন। আড়াইহাজার-ভূলতা সড়কের দুপ্তারা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা অপর একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তোফাজ্জ্বল হোসেন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও অপর ৪ যাত্রী।

নিহত তোফাজ্জল হোসেন আড়াইহাজার পৌরসভার মৃত মোহর আলী ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন ব্রেকিংনিউজকে জানান, দুর্ঘটনায় একজন নিহত ও ৪জন আহত হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই নিহতের স্বজনরা এসে লাশ নিয়ে গেছে। এছাড়া আহতদের কারো নাম পরিচয় আমরা জানতে পারিনি।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

দুর্ঘটনা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং