Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » দুর্ঘটনা 

সড়ক দুর্ঘটনায় নিহত ৪, বাসে আগুন

সড়ক দুর্ঘটনায় নিহত ৪, বাসে আগুন
প্রতিনিধি ১৭ মার্চ ২০১৬, ৮:১৪ অপরাহ্ন Print

মেহেরপুর: নসিমন ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ যাত্রী।  দুর্ঘটনার পর উত্তেজিত লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে। পাশাপাশি তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বলেও জানা গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মেহেরপুর-মুজিবনগর সড়কে বাস-নসিমন মুখোমুখি এ সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই ৪ জন নিহত হন এবং আহত হন বাস ও নসিমনের অন্তত ১০ যাত্রী।   তবে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিনের অনুষ্ঠান শেষে মেহেরপুর থেকে মুজিবনগর ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রথমে পুলিশ ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করলেও পরে ৪ জনের কথা জানা যায়। তারা হলেন, মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আনিসুর রহমান (৪০), তুফান (৩৫), টুকু (৩২) ও নজরুল (৩৫)। তারা ৪ জনই স্থানীয় যুবলীগের কর্মী।

এদিকে দুর্ঘটনায় আহতের মধ্যেও যুবলীগের ৫ কর্মী রয়েছে। তাদেরকে প্রথমে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানা গেছে।

মেহেরপুরের সার্কেল এসএসপি শেখ মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় মেহেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠান শেষে আলগামনে করে মুজিবনগরে ফিরছিলেন যুবলীগের কয়েকজন কর্মী। পথে পাবনা থেকে আসা ‌একটি স্কুলের পিকনিকের বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পর আরও ৩ জনের মৃত্যু হয়।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

দুর্ঘটনা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং