Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » প্রবাস 

মালয়েশিয়ায় মুসলিম উম্মাহর শান্তি কামনায় ওয়াজ মাহফিল

মালয়েশিয়ায় মুসলিম উম্মাহর শান্তি কামনায় ওয়াজ মাহফিল
শেখ আরিফুজ্জামান ০৯ ফেব্রুয়ারী ২০১৬, ২:১৩ পূর্বাহ্ন Print

মালয়েশিয়া: মালয়েশিয়ার পেনাং রাজ্যে প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে দুই দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল শেষ হয়েছে।

রবিবার বিকাল থেকে তামান সুকুনের মসজিদুল হিদায়ায় শুরু হয় এ ওয়াজ মাহফিল। মাহফিলের প্রথমদিনে ধর্মীয় বিষয়ে আলোচনা করেন মাওলানা মো. আবু তাহের, মাওলানা মো. মহিউদ্দীন, মাওলানা মো. উবায়দুল্লাহ, মাওলানা মো. আবু হানিফ। প্রথমদিনের মাহফিলের সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী শামছুদ্দিন।

সোমবার দ্বিতীয় দিনে আল্লাহর মনোনীত ধর্ম ইসলাম বিষয়ে আলোচনা করেন হাফেজ মাওলানা মো. আবু হানিফ, মাওলানা মো. আখতার হোসাইন, মাওলানা মো. আমিনুল ইসলাম, মাওলানা মো. ফয়েজ আহমদ, মাওলানা মো. ইদ্রিছ আলী। এদিনে সভাপতিত্ব করেন মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মকবুল হোসেন মুকুল।

ওয়াজ মাহফিলে উপস্তিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা হাজী জাকারিয়া, আসাদুজ্জামান (আহাদ), মো. কাউসার, মো. শরিফ, মো. ফারুক হোসেন, বুলবুল আহমেদ, মো. ইউনুছ, মো. ফারুক হোসেন স্বরণ, রেজা আহমেদ, শামছুদ্দিন, মো. নকিব, মমিন, মো. গোলাপ, এমদাদুল হক, মো. ফয়সাল, মো. লালটু, মো. লোকমান, মো. কাইয়ুম, মো. ইকবাল, মো. রহিম, ইফতেখার উদ্দিন প্রমুখ।

মাহফিলের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী দাতু আবুল কালাম আজাদ। ওয়াজ মাহফিলে মালয়েশিয়ার পেনাং রাজ্যে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতিতে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/এমএইচ



আপনার মন্তব্য

প্রবাস বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং