Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » প্রবাস 

মালয়েশিয়ায় কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

মালয়েশিয়ায় কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
প্রবাস ডেস্ক ২৫ জানুয়ারী ২০১৬, ৬:১০ অপরাহ্ন Print

ঢাকা: বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মালয়েশিয়া।

রবিবার মালয়েশিয়া স্থানীয় সময় বাদ জোহর কুয়ালালামপুরের হাংতুয়া মসজিদে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয় পবিত্র কোরআন তিলাওয়াত ও দরুদ শরিফ পড়া হয়। যোহরের নামাজ শেষে মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কোতারায়া বাংলা মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন। মোনাজাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যু বার্ষিকীতে মালয়েশিয়া বিএনপি উদোগে হাংতুয়া মসজিদে কোরআন খতম, ৩০০ এতিম ও সর্বস্তরের প্রবাসীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

কোকোর মিলাদ মাহফিলে শরিক হন মালয়েশিয়া বিএনপি সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান ,সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন সিনিয়র সহসভাপতি মাহবুব আলম শাহ, সহ সভাপতি হাজী জাকির হোসেন, আব্দুল রউফ লিটন, মোহাম্মদ সেলিম ভুইয়া, গোলাম মোস্তফা, আব্দুল জলিল লিটন, সহ সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর প্রমুখ।

গত বছরের ২৪ জানুয়ারি মালয়েশিয়ার একটি হাসপাতালে মারা যান আরাফাত রহমান কোকো। ২৭ জানুয়ারি তার লাশ দেশে নেয়া হয়। এরপর বায়তুল মোকাররমে জানাজা শেষে রাজধানীর বনানী কবরস্থানে লাশ দাফন করা হয়।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/এমএইচ



আপনার মন্তব্য

প্রবাস বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং