Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » প্রবাস 

কুয়ালালামপুরে কোকোর মৃত্যুবার্ষিকী পালিত

কুয়ালালামপুরে কোকোর মৃত্যুবার্ষিকী পালিত
রফিক আহমদ খান ২৫ জানুয়ারী ২০১৬, ১২:২৬ পূর্বাহ্ন Print

কুয়ালালামপুর, মালয়েশিয়া: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি ও অঙ্গসংগঠন মালয়েশিয়া শাখা।

রবিবার মালয়েশিয়ার স্থানীয় সময় বাদ জোহর কুয়ালালামপুরের হাংতুয়ায় মসজিদ আল বোকারিতে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ১০টা থেকে শুরু হয় পবিত্র কোরাআন তেলওয়াত ও দরুদ শরিফ পড়া। জহুরের নামাজ শেষে মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কোতারায়া বাংলা মসজিদের ইমাম মাওলানা মহি উদ্দিন। মোনাজাতে তিনি মহান আল্লাহর দরবারে মরহুম কোকোর জন্যে দোয়া করেন।

কোকোর জন্য এ দোয়া-মাহফিলে শরিক হন মালয়েশিয়া বিএনপি সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহ, সহ-সভাপতি হাজী জাকির হোসেন, আব্দুল রউফ লিটন, মোহাম্মদ সেলিম ভুইয়া, গোলাম মোস্তফা, আব্দুল জলিল লিটন, এস এম জাহাঙ্গীর, ফজলুল করিম সোহরাব, এস এম রহমান নিপু, আব্দুল্লাহ আল মামুন লিটন, সিরাজুল ইসলাম মাহমুদ, মির্জা সালাউদ্দিন, এস এম বশির আলম, মোহাম্মদ আমিনুল ইসলাম রতন, হাবিবুর রহমান শিশির প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমই



আপনার মন্তব্য

প্রবাস বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং