Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » প্রবাস 

সুদানে বাংলাদেশি পুলিশ কর্মকর্তার মৃত্যু; আইজিপির শোক

সুদানে বাংলাদেশি পুলিশ কর্মকর্তার মৃত্যু; আইজিপির শোক
প্রবাস ডেস্ক ০৮ জানুয়ারী ২০১৬, ৯:২০ অপরাহ্ন Print

ঢাকা: বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঈনুল আহসান খান জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর সুদান মিশনে কর্মরতবস্থায় মারা গেছেন।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শনিবার বেলা ১টায় রাজারবাগ পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

গত ২৯ ডিসেম্বর স্থানীয় সময় (সুদান) ভোর ৬টায় সুদানের রাজধানী খার্তুমে লেভেল-৪ হাসপাতালে রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

গত বছরের ২৫ মার্চ তিনি সুদান মিশনে গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর। তিনি স্ত্রী , দুই এবং বৃদ্ধা মাতাসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

প্রসঙ্গত, মরহুম মঈনুল আহসান খান ২০০৪ সালের ৩১ অক্টোবর পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মিশনে যাওয়ার পূর্বে তিনি মৌলভীবাজার জেলায় কর্মরত ছিলেন। এছাড়া, তিনি কিশোরগঞ্জ, ভোলা, বরগুনা, নোয়াখালী ও খাগড়াছড়ি জেলায় চাকুরি করেছেন।

আইজিপির শোক: মঈনুল আহসান খানের মৃত্যুতে আইজিপি এ কে এম শহীদুল হক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বার্তায় তিনি বলেন, ‘মঈনুল জাতিসংঘের তত্ত্বাবধানে বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় সুদানের শান্তিকামী জনগণের পাশে থেকে মহান দায়িত্ব পালন করেছেন। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।’

ব্রেকিংনিউজ/এমই



আপনার মন্তব্য

প্রবাস বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং