Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » প্রবাস 

আবুধাবী বিএনপির আলোচনা সভা

আবুধাবী বিএনপির আলোচনা সভা
প্রবাস ডেস্ক ০৭ জানুয়ারী ২০১৬, ৪:০৮ অপরাহ্ন Print

ঢাকা: ‘দেশের অর্থনীতির চাকা সচলের মূল কারিগর আপনারাই, সৌদি আরবে ২৫ লক্ষ বাংলাদেশি যে পরিমাণ রেমিটেন্স দিচ্ছে, আপনারা সংখ্যায় তার অর্ধেক হয়েও এর চেয়ে বেশি রেমিটেন্স দিয়ে যাচ্ছেন। তাই দেশের গণতন্ত্র পূনরুদ্ধারেও আপনাদের ভূমিকা রাখতে হবে।’

বুধবার আবুধাবী বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্রগ্রাম সিটি করপোরেশনের সাবেক কমিশনার মঞ্জুরুল আলম মঞ্জু এ কথা বলেন।

তিনি বলেন, ‘একজন জাতীয়তাবাদী সৈনিকের বোনের মৃত্যুতে আবুধাবী প্রবাসীরা যেভাবে একত্রিত হয়েছেন, এতেই প্রমাণিত হয় প্রবাসীরা কতটা ভ্রাতৃত্বপ্রতিম ও দেশপ্রেমিক।’

আবুধাবী বিএনপির প্রচার সম্পাদক মনছুর আলমের ছোট বোনের অকাল মৃত্যুতে শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আবুধাবীর স্থানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করা হয়। এতে আবুধাবী বিএনপির সভাপতি জাকির হোসেন খতিব সভাপতিত্ব করেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন মুসাফফা বিএনপির সভাপতি রুহুল আমিন।

আবদুল আলিম সাইফুলের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবদুল কুদ্দুস খালেদ, সরওয়ার আলম ভুট্টো, মো. জাবেদ, নুরুল হুদা বাবুল, মনছুর আলম, আবু রাসেল, নাসির, শাহাজাহান, জিকু, আবদুল মান্নান রানা, সাহাবুদ্দিন, মো. আরমান, নজরুল, ওহিদ হাওলাদার, ইব্রাহীম খলিল প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমএইচ



আপনার মন্তব্য

প্রবাস বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং